Search
Close this search box.

উপজেলা নির্বাচনে কুষ্টিয়ায় ৬ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কুষ্টিয়া প্রতিনিধি:- আসান্ন ৬ষ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে কুষ্টিয়ার ৪ উপজেলায় ছয় জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

৩০ এপ্রিল, মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী রয়েছেন।

কুষ্টিয়া জেলা সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মুহাম্মদ আবু আনছারের কার্যালয়ে উপস্থিত হয়ে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. হাসানুল আসকার, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা খাতুন ও মোছা. রেবেকা খাতুন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

ভেড়ামারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. আক্তরজ্জামান মিঠু ও ভাইস চেয়ারম্যান মো. মিনারুল ইসলাম তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

মনোনয়নপত্র প্রত্যাহারের পর ভেড়ামারা উপজেলায় প্রতিদ্বন্দ্বী না থাকায় মো. আবু হেনা মোস্তফা কামাল বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. মুস্তাফিজুর রহমান তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।এ নিয়ে ৬জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

মনোনয়নপত্র প্রত্যাহারের পর মিরপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন, দৌলতপুর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন, ভেড়ামারা উপজেলায় চেয়ারম্যান পদে মো. আক্তরজ্জামান মিঠু তার মনোনয়নপত্র প্রত্যাহারের পর মো. আবু হেনা মোস্তফা কামাল বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, তবে ভাইস চেয়ারম্যান পদে ৭জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন এবং কুমারখালী উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।