Search
Close this search box.

নির্বাচনী প্রচারণায় এগিয়ে এ্যাডঃ মির্জা আলম রিগান

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

বিশেষ প্রতিনিধি:- ব্যাক্তি জীবনে অত্যন্ত সৎ, সাধারণ জীবন যাপনে অব্যস্ত, সদালাপী তরুণ এ রাজনীতিবিদ ছোট বেলা থেকেই বঙ্গবন্ধু আর্দশের সৈনিক। তার সৌজন্যতা, ন্যায়পরায়নতা, নিষ্ঠা, ভালোবাসা মুগ্ধ করেছে সর্বশ্রেনী পেশার মানুষদের।

পারিবারিক ভাবেই রাজনীতির হাতে খড়ি পান এ্যাডঃ মির্জা আলম রিগান। তার বাবা মোঃ এনামুল হক আওয়ামীলীগের দুঃসময়ের কর্মী ছিলেন।

বিগত বিএনপি জোট ও কথিত তত্বাবধায়ন সরকারের আমলে ওনার বাবা, চাচাসহ এ্যাডঃ মির্জা আলম রিগানসহ ওনার পরিবারের সকল সদস্য অনেক নির্যাতন ও মিথ্যা মামলার শিকার হন। সে সময় এত নির্যাতন ও মিথ্যা মামলার বোঝা তাকে দমাতে পারে নি বঙ্গবন্ধুর আদর্শ থেকে। অদ্যাবদি তিনি নিষ্ঠার সাথে দলের সকল ক্রান্তি লগ্নে নিজেকে উজার করে দেন। এছাড়াও তিনি বিভিন্ন সময় এলাকার সাধারণ মানুষের সুখে দুঃখে, প্রকাশ্যে ও গোপনে পাশে থাকেন।

এমন একজন দলের নিবেদিত প্রান হিসাবে এখনও সর্বমহলে ব্যাপক প্রশংসিত তিনি। এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪ নং আড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিবন্দিতা করতে চান এ্যাডঃ মির্জা আলম রিগান। আড়িয়া ইউনিয়নের সাধারণ মানুষের একটাই চাওয়া দল এই ত্যাগি কর্মীর ত্যাগের সঠিক মুল্যায়ন করবেন।

এ বিষয়ে এ্যাডঃ মির্জা আলম রিগান প্রতিবেদক কে জানান, দল যদি আমাকে আড়িয়া ইউনিয়ন বাসীর সেবা করার যোগ্য মনে করেন এবং মনোনয়ন দেন, তাহলে আমি আড়িয়া ইউনিয়নের মানুষের সুখে দুঃখে পাশে থাকব ও ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তরিত করব এবং মাদক ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন করতে সর্বাত্তোক ভাবে কাজ করব। ইনশাল্লাহ