Search
Close this search box.

বিজয়ের মাসে প্রধানমন্ত্রীকে উৎসর্গ করলেন সংগীতশিল্পী রাত্রী চৌধুরী

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

নিজস্ব প্রতিবেদন:- বিজয়ের মাসে প্রধানমন্ত্রীকে উৎসর্গ করে মুক্তি পেল অভিনেত্রী, মডেল ও সংগীতশিল্পী রাত্রী চৌধুরীর নতুন গান।

শেখ হাসিনা শিরোনামের এই গানের মধ্য দিয়ে শিল্পী ফুটিয়ে তুলেছেন একুশ শতকের অন্যতম প্রভাবশালী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রাজনৈতিক জীবনের নানা অধ্যায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎসর্গ করা গান সম্পর্কে রাত্রি জানান, প্রধানমন্ত্রীর সফল নেতৃত্ব নিয়ে তিনি নতুন গানটি করেছেন।

এটি ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীকে উৎসর্গ করেছেন রাত্রি। তার গাওয়া এই গানের শিরোনাম “শেখ হাসিনা“। এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে রাত্রি একজন নৃত্য শিল্পী, অভিনেত্রী এবং মডেলও।

নিজের গানের মিউজিক ভিডিওতে মডেল হওয়া ছাড়াও বিভিন্ন বিজ্ঞাপনচিত্র এবং স্টিল বিজ্ঞাপনেও মডেলিং করেছেন এই গ্ল্যামারাস গায়িকা।

এছাড়া চট্টগ্রামের আঞ্চলিক কিছু নাটক এবং টেলিফিল্মেও অভিনয় করেছেন। আর নাচের সঙ্গে রাত্রির সম্পৃক্ততা স্কুলে পড়ার সময়েই।এই গানটি নিয়ে রাত্রি বলেন, আমরা শিল্পীরা দেশের গান করতে সব সময়ই ভালোবাসি।

আর আমাদের দেশটি সফলভাবে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সফলতার কথা যখন আসে, তখন প্রধানমন্ত্রীর নামও সবার আগে চলে আসে। সংস্কৃতিপ্রিয় প্রধানমন্ত্রী সবসময় শিল্পীদের পাশে আছেন।

দেশের সব ক্রান্তিকালে নানা প্রতিকুলতার বিরুদ্ধে লড়াই করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। তার নেতৃত্বের গুনে বাংলাদেশ এখন বিশ্বরাজনীতির পটভূমিতে এক পরিচিত নামে পরিনত হয়েছে।

তাই তার প্রতি ভালোবাসা ও দায়িত্বের জায়গা থেকেই গানটি করা। গানটি লিখেছেন জুলফিকার আলী, সুর ও সংগীত পরিচালনা এবং ভিডিও পরিচালনা করেছেন মাহমুদ সানী।

এতে মডেল হয়েছেন রাত্রি নিজেই। জানা গেছে, এটি গায়িকার অফিসিয়াল ইউটিউব চ্যানেল রাত্রী মিউজিক স্টেশন থেকে ১৬ ডিসেম্বর ভিডিওসহ মুক্তি পেয়েছে এই গান।