নাটোরে বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাটোর শহরে বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে শহরের রামাইগাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এছাড়া, এ ঘটনায় আরও দুজন আহত হয়েছে।

নিহতরা হলেন, নাটোর জেলার লালপুর উপজেলার ধুপইল এলাকার বাসিন্দা আব্দুর রহিম (৫০) ও তার স্ত্রী রওশন আরা (৪০)। আহতরা হলেন, অটোরিকশা চালক তোফাজ্জ্বল ও সেলিনা খাতুন।

পুলিশ জানায়, বাগাতিপাড়ার ধুপইল বাজার থেকে অটোরিকশাযোগে আব্দুর রহিম ও তার স্ত্রী রওশন আরা নাটোর শহরে যাচ্ছিলেন। পথিমধ্যে তারা শহরের রামাইগাছি এলাকায় পৌঁছলে শ্যামলী পরিবহনের একটি বাস তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই রওশন আরা মারা যায়। পরে তার স্বামী আব্দুর রহিমসহ আরও ২ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন। অপর আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক ফরহাদ হোসেন জানান, এ ঘটনায় শ্যামলী পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।