মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন নীলা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

করোনা মহামারির চার বছর পর আবারও জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। চলতি বছর এ সুন্দরী প্রতিযোগিতার মুকুট উঠেছে শাম্মী ইসলাম নীলার মাথায়। এর আগে একজন ফেসবুক ইনফ্লুয়েন্সার হিসেবে সুনাম কুড়িয়েছেন নীলা। পাশাপাশি মডেলিংয়েও সক্রিয় ছিলেন তিনি।

এদিকে প্রথম রানারআপ হয়েছেন আকলিমা আতিকা কণিকা ও দ্বিতীয় রানারআপ শাকিরা তামান্না। এবারের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মানা বে-ওয়াটার পার্কে। আলো–ঝলমলে সেই রাতে শাম্মি ইসলাম নীলার মাথায় উঠল মুকুট। এবারের আসরে প্রধান বিচারক হিসেবে ছিলেন অভিনেত্রী-নৃত্যশিল্পী তানিয়া আহমেদ। তার সঙ্গে পাঁচ সদস্যের জুরি বোর্ডে ছিলেন গুণী অভিনেতা আফজাল হোসেন। ভারতে অনুষ্ঠেয় ৭১তম মিস ওয়ার্ল্ডের আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন নীলা।

জানা গেছে, গত ২৩ জানুয়ারি বিএফডিসির মঞ্চে শুরু হয়েছিল এই সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত আসর। সেখান থেকে বিচারকরা সেরা ১০ জনকে নির্বাচন করেন। তারপর শুরু হয় গ্রুমিং সেশন। অবশেষে গ্র্যান্ড ফিনালে অংশ নেন এই সেরা ১০ জন।

আগামী ৯ মার্চ ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে মিস ওয়ার্ল্ড-২০২৩। মুকুট জিতে নীলা বলেন, ‘আপনারা সবাই দোয়া করবেন আমার জন্য। যাতে আমি আপনাদের দেওয়া এত সুন্দর একটা সম্মানের মর্যাদা রক্ষা করতে পারি এবং আমি আশাবাদী, মিস ওয়ার্ল্ডের ‍মুকুট এবার বাংলাদেশে নিয়ে আসব।’

আগামী ১৮ ফেব্রুয়ারি ভারতের উদ্দেশে রওনা দেবেন নীলা। সেখানে তিনি অংশ নেবেন মিস ওয়ার্ল্ডের মূল পর্বে। এ আয়োজনে বিজেতাকে মুকুট পরিয়ে দেবেন পোল্যান্ডের সাবেক মিস ওয়ার্ল্ড ক্যারোলিনা বিলস্কা।