রাজবাড়ীতে স্বামীকে হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাজবাড়ী‌ বা‌লিয়াকা‌ন্দি‌র আশরাফ সানা নামে এক ব্যক্তিকে হত্যার দা‌য়ে তার স্ত্রী শা‌হিদা বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে ২০ হাজার টাকা অর্থদণ্ড ও অনা‌দা‌য়ে আরও ১ বছ‌রের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপু‌রে রাজবাড়ীর সিনিয়র দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভিন এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত শা‌হিদা বেগম বা‌লিয়াকা‌ন্দির বংকুর গ্রা‌মের মৃত আশরাফ সানার স্ত্রী।

মামলার এজহার সু‌ত্রে জানা‌ গেছে, মৃত আশরাফ সানা দ্বিতীয় বি‌য়ে করে স্ত্রী নি‌য়ে সাতক্ষীরার কলা‌বোয়ায় বসবাস করতেন। ২০১২ সালের ১‌ ডি‌সেম্বর  রাজবাড়ী বা‌লিয়াকা‌ন্দি‌র বংকুর গ্রামের তার প্রথম স্ত্রী শা‌হিদা বেগমের বাড়িতে গিয়ে টাকা দা‌বি করেন আশরাফ সানা। টাকা দি‌তে না পারলে বাড়ি বিক্রি ক‌রে দেয়া হবে বলে হুমকি দেন তিনি। পরে ৪ ডি‌সেম্বর সকালে আশরাফ সানা তার স্ত্রী শা‌হিদা বেগমকে লোহার রড দিয়ে মারতে যান। এ সময় শা‌হিদা বেগম হাতের রড কেড়ে নিয়ে তার মাথায় আঘাত করে।‌ এসময় রক্তাক্ত অবস্থায় দৌড়ে পালা‌নোর সময় লোহার শাবল দিয়ে পুনরায় তা‌র মাথায় আঘাত করেন তার স্ত্রী। এতে ঘটনাস্থ‌লেই আশরাফ সানার মৃত্যু হয়। পরে নিহতের ছেলে বা‌দি হয়ে তার মা‌য়ের বিরুদ্ধে মামলা করে।

রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদাল‌তের পি‌পি উজির আলী শেখ ঘটনার সত্যতা নি‌শ্চিত করেন।