শেখ হাসিনাকে নরেন্দ্র মোদির শুভেচ্ছা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নির্বাচনে জয়লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মা শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে নরেন্দ্র মোদির এই শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা পৌঁছে দেন।

আজ সোমবার (৮ জানুয়ারি) এ অভিনন্দন বার্তা দেয়া হয়। এ সময় বাংলাদেশ সরকারের নতুন মেয়াদে সার্বিক উন্নয়নে দ্বিপাক্ষিক অংশীদারিত্ব আরও শক্তিশালী হবে বলে আশা প্রকাশ করেন ভারতীয় হাই কমিশনার। সেই সাথে স্থিতিশীল ও সমৃদ্ধশালী দেশ গড়তে ভারত সরকার তার সমর্থন অব্যাহত রাখবে বলেও প্রতিশ্রুতির কথা জানান প্রণয় ভার্মা।

এ আগে বাংলাদেশে নিযুক্ত ভারত, রাশিয়া, চীন, ভুটান, ফিলিপাইন, সিঙ্গাপুর, ও শ্রীলঙ্কার রাষ্ট্রদূতগণ গণভবনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নিরঙ্কুশ বিজয় অর্জন করায় সোমবার (৮ জানুয়ারি) আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্ব স্ব দেশের পক্ষ থেকে অভিনন্দন জানান। এ সময় রাষ্ট্রদূতগণ বাংলাদেশের সাথে সহযোগিতা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। প্রধানমন্ত্রী তাদেরকে ধন্যবাদ জানান এবং বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রায় সহযোগিতা কামনা করেন।