Search
Close this search box.

নাবালিকা ধর্ষণ, ৬ নাবালক গ্রেপ্তার

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কাকলি সুলতানা স্টাফ রিপোর্টার:– গত মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের খুঁটি জেলায়।

বৃহস্পতিবার থানায় সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার।১১ বছরের এক নাবালিকাকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠে ছয় নাবালকের বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের বয়স ১০ থেকে ১৫। তাদের প্রত্যেককেই আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের খুঁটি জেলায়।

বৃহস্পতিবার পুলিশে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার।পুলিশ জানিয়েছে, পাশের গ্রামে একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিল ওই নাবালিকা।

সেখানে নাচের একটি অনুষ্ঠানে পরিচিত কয়েকটি ছেলের সঙ্গে তার ঝামেলা হয়। অনুষ্ঠান শেষে দুই বন্ধুর সঙ্গে মধ্যরাতে বাড়ি ফিরছিল নাবালিকা। যাদের সঙ্গে ঝামেলা হয়েছিল নাবালিকার, সেই ছেলেগুলি পিছু নেয় তার।বেশ কিছুটা পথ এগোতেই সেই ছেলেগুলি নাবালিকা এবং তার দুই বন্ধুর পথ আটকায়।

এর পর নাবালিকাকে জোর করে তুলে নিয়ে যায় তারা। অভিযোগ, নাবালিকাকে গণধর্ষণ করে ছয় নাবালক। নাবালিকাকে যখন ওই ছ’জন তুলে নিয়ে যাচ্ছিল তা দেখে ভয় পেয়ে তার সঙ্গীরা পালিয়ে যায় এবং নাবালিকার বাবা-মাকে বিষয়টি জানায়।

খবর পেয়ে মেয়ের খোঁজে নামেন তার বাবা-মা। বাড়ি থেকে বেশ কিছুটা দূরে এক জায়গায় ওই ছয় নাবালক এবং তাঁদের মেয়েকে দেখতে পান। নাবালিকার বাবা-মাকে আসতে দেখেই ওই ছ’জন পালায়।

স্থানীয়রা জানায়, বদনামের ভয়ে পুলিশে অভিযোগ করতে ভয় পাচ্ছিলেন নাবালিকার বাবা-মা। শেষমেশ বৃহস্পতিবার পুলিশে ছ’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁরা। তার পরই পুলিশ ছয় নাবালককে আটক করে সংশোধনাগারে পাঠিয়েছে।