Search
Close this search box.

কিশোরগঞ্জে স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি// কিশোরগঞ্জের অষ্টগ্রামে স্ত্রী হত্যায় ফয়েজ উদ্দিন (২৮) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

আজ (২৫শে এপ্রিল) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সায়েদুর রহমান খান আসামির উপস্থিতিতে এ রায় দেন।মামলায় যাবজ্জীবন কারাদণ্ড পাওয়া ফয়েজ উদ্দিনের বাড়ি অষ্টগ্রাম উপজেলার দেওঘর ইউনিয়নের মধ্য আলীনগর গ্রামে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর মো.শাহ আজিজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৯ সালের ৮ জুলাই মধ্য আলীনগর গ্রামের ছমির উদ্দিন ওরফে সুবল মিয়ার ছেলে ফয়েজ উদ্দিনের সাথে বিয়ে হয় আলীরগর উত্তরপাড়ার আক্কাছ মিয়ার মেয়ে চায়না আক্তারের।

বিয়ের ২৩ দিন পরে অর্থাৎ ৩০ জুলাই রাতে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন ফয়েজ উদ্দিন। সেদিন রাতে চায়নার গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে সে। সকাল ৭ টার দিকে নাস্তা খাওয়ার জন্য তার শ্বাশুড়ী ডাকতে এলে সে জানায় তার বাড়ি থেকে জরুরি ফোন এসেছে এই মূহুর্তে তাকে চলে যেতে হবে। আর তার মেয়েকেও এখন ডাক না দিতে বলেন।

এ কথা বলে চলে যায় স্বামী।এরপর অনেকক্ষণ পরেও কোন সাড়া শব্দ না পেয়ে বড়বোন ছায়েরা আক্তার চায়নার রুমে গিয়ে দেখেন তার গলায় ওড়না পেচানো। পরে তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসেন।এ ঘটনায় পরদিন ৩১ জুলাই চায়নার বাবা আক্কাছ মিয়া বাদী হয়ে ফয়েজ উদ্দিনকে একমাত্র আসামি করে অষ্টগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে এ বছরের ২০ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা অষ্টগ্রাম থানার উপ-পরিদর্শক এসআই মো. চাঁন মিয়া মামলার অভিযোগপত্র দাখিল করেন।