Search
Close this search box.

সিনেমায় সুযোগ দেয়ার কথা বলে অভিনেত্রীকে ধর্ষণ

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

বাপ্পি বিশ্বাস পশ্চিমবঙ্গ ভারত প্রতিনিধি// দক্ষিণী সিনেমার মালায়লাম ভাষার জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক বিজয় বাবু। ছবিতে কাজ পাইয়ে দেওয়ার নাম করে দিনের পর দিন ধর্ষণ করছেন এই অভিনেতা।

এমনি অভিযোগ করে তার বিরুদ্ধে থানায় মামলা করছেন এক অভিনেত্রী। তার পর থেকে এই অভিনেতা ও প্রযোজক পলাতক আছেন।অভিনেতা ও প্রযোজক বিজয় বাবুর নামে এক অভিনেত্রী কেরলের এর্নাকুলাম থানায় ধর্ষণ অভিযোগ দায়র করেছেন। এরপর থেকেই পলাতক আছেন বিজয় বাবু। ইতিমধ্যেই তার নামে লুক আউট নোটিশ জারি করেছে পুুলিশ।

রাজ্যের বাইরে অভিনেতার খোঁজও চালাচ্ছে। এদিকে পুলিশের খাতায় নিঁখোজ এই অভিনেতা মঙ্গলবার রাতে ফেসবুক লাইভে আসেন। শুধু তাই নয় আইন ভেঙে ধর্ষণের অভিযোগ আনা অভিনেত্রীর নামও ফাঁস করেন তিনি। তাই ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৫০৬ এবং ৩২৩ ধারায় এফআইআর রুজু করা হয়েছে বিজয় বাবুর নামে।ফেসবুক লাইভে এসে বিজয় বলেন, ‘আমি এই দেশের আইনকে সম্মান জানাই, কিন্তু এখানে আমি ষড়যন্ত্রের শিকার। আমার নামে বদমান হচ্ছে তাই আমার মনে হয় অপর পক্ষের নামও সবার জানা উচিত। ওই অভিনেত্রী অডিশন দিয়ে আমার এক ছবিতে কাজের সুযোগ পেয়েছিলেন।

এরপর থেকে কখনই ওই অভিনেত্রীর সঙ্গে কোনো রকমের কথাবার্তা হয়নি।

মিটু (Me Too) আন্দোলনের সুযোগ নিয়ে তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে, ফেসবুক লাইভে এই অভিযোগও করেন ধর্ষণে অভিযুক্ত নায়ক। তিনি বলেন, গত বছরের শেষ থেকে ওই অভিনেত্রী তাকে ফোনে মেসেজ করা শুরু করেন। চলতি বছর মার্চে ওই অভিনেত্রীর সঙ্গে দেখা করেন বিজয় বাবু। প্রয়োজনে ৪০০ টি মেসেজের স্ক্রিনশট প্রকাশ করতে রাজি আছেন তিনি।

অভিনেত্রীর নামে পালটা মানহানির মামলা দায়ের করবার কথাও বলেন অভিনেতা-প্রযোজক। যদিও এপ্রিল মাসে ঠিক কী ঘটেছে তা নিয়ে মুখ খোলেননি বিজয় বাবু।বেশ কয়েক বছর আগে অভিনেত্রী সান্দ্রা থমাস বিজয় বাবুর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছিলেন, পরে সেই মামলা খারিজ করে নেন অভিনেত্রী নিজেই। সেইবারও ফেসবুক লাইভে এসে নি