Search
Close this search box.

কুষ্টিয়ায় ২৩তম জাতীয় সমাজসেবা দিবস পালিত

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি॥
“উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুষ্টিয়ায় জাতীয় সমাজসেবা দিবস ২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় এদিবস উপলক্ষে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, ‘গণতান্ত্রিক মূল্যবোধ, মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িক মনোভাবের সঙ্গে সমাজ সেবামূলক কর্মকান্ড ওতোপ্রতোভাবে জড়িত। ইতোমধ্যে আমাদের সমাজ সেবা অধিদপ্তরের কর্মীরা তাদের কাজের মাধ্যমে বিশ্বে নজির সৃষ্টি করেছেন।

কুষ্টিয়া জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আব্দুল কাদেরের সভাপতিত্বে এবং সহকারী পরিচালক মোহাম্মদ মুরাদ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আক্তার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, জিপি এ্যাড. আসম আক্তারুজ্জামান মাসুম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খন্দকার শামস তানিম মুক্তি, মানব শক্তি উন্নয়ন কেন্দ্র (মাশউক) এর সিইও সামসে বাজেগা, মুক্তি ও নারীর চেয়ারম্যান ও নারী নেতৃত্ব মমতাজ আরা রুমী, দিশার সহকারী পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম সহ বিভিন্ন এনজিও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


এ সময় সেলাই, মেশিন প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, স্মার্ট কার্ড, সাদাছড়ি ও নগদ অর্থ সেবা গ্রহণ কারীদের মাঝে বিতরণ করা হয়