Search
Close this search box.

গাইবান্ধায় যাত্রীবাহী গাড়ি থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার ৩ যুবক

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

গাইবান্ধা প্রতিনিধি:-গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এসময় তিন যুবককে আটক করা হয়েছে।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে পলাশবাড়ী পৌর শহরের মহেশপুর মৌজার বিটিসি মোড় (রংপুর-ঢাকা মহাসড়ক) এলাকায় বগুড়াগামী সফর সঙ্গী নামে একটি বাসে তল্লাশি চালিয়ে এসব গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, জসিম আলী (২২), আতিকুর রহমান (২৫) ও জাহিদুল ইসলাম ওরফে জাকির (২০)। তাদের সকলের বাড়ি কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে।বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, প্রতিদিনের মতো পুলিশ মহাসড়কে চলাচলরত যানবাহন চেকিং করছিলো। এসময় রংপুর টু বগুড়া গামী সফর সঙ্গী যাত্রীবাহী বাসে তল্লাশি করে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গাঁজাগুলি তিনটি ডিসের তারের ক্যাবল প্যাঁচানো কয়েলের সাথে মোড়ানো অবস্থায় পাওয়া যায়। পাচারের সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মামলা হয়েছে। বিকেলের মধ্যে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।