Search
Close this search box.

গাজীপুরে পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি!

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

গাজীপুর প্রতিনিধি:-গাজীপুরের শ্রীপুরে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক আব্দুল জলিলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় দেশীয় অস্ত্রের মুখে তাঁর বাবাকে জিম্মি করে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করেছে ডাকাতেরা।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বেলতলী গ্রামে এ ঘটনা ঘটে। আবদুল জলিল এডিশনাল ডিআইজি হিসেবে সিলেটে কর্মরত আছেন।

এবিষয়ে এডিশনাল জিআইজির বাবা ভুক্তভোগী আব্দুল বাতেন বলেন, গতকাল রাত ২টার দিকে কালো পোশাক পরিহিত মুখোশধারী ১০ থেকে ১৫ জনের একটি ডাকাত দল মূল ফটক টপকে বাড়ির ভেতরে প্রবেশ করে। এরপর তারা দরজা ভেঙে ঘরের ভেতর ঢুকে। সবার পরনে কালো রঙের গেঞ্জি, কালো রঙের শর্ট প্যান্ট ও মুখে কালো রঙের মুখোশ বাঁধা ছিল। তাদের সবার হাতে ছিল ছুরি এবং রামদা।

তিনি আরও বলেন, ঘরে ঢুকেই দেশীয় অস্ত্র ঠেকিয়ে আমাকে ঘিরে রাখে কয়েকজন ডাকাত। বাকিরা নগদ অর্থ, স্বর্ণালংকার এবং আমার ছেলের দুই সেট ইউনিফর্ম নিয়ে যায়। তারা ৪ ভরি স্বর্ণ ও লক্ষাধিক নগদ টাকা নিয়ে গেছে।

এ বিষয়ে গাজীপুরের শ্রীপুর মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লাহ বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল গিয়েছিলাম। ডাকাতেরা স্বর্ণালংকার ও নগদ অর্থ লোপাট করে নিয়ে গেছে। তবে তারা কাউকে মারধর করেনি। এ ঘটনায় পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে। ডাকাতদের গ্রেফতারে চেষ্টা চলছে।