Search
Close this search box.

শাহজাহানপুরে সেলাই মেশিনে আঘাত পেয়ে শিশুর মৃত্যু

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

মেহেদী হাসান ঢাকা:-রাজধানীর উত্তর শাহজাহানপুরে খেলতে খেলতে পড়ে গিয়ে সেলাই মেশিনে আঘাত পেয়ে ইবনে ফারহান আবির (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে উত্তর শাহজাহানপুরের আমতলা এলাকায় এ ঘটনা ঘটে।আমতলায় তিনতলা ভবনের দ্বিতীয় তলায় নিজেদের বাসায় পরিবারের সাথে থাকতো আবির। সে ছিল বাবা-মায়ের একমাত্র সন্তান।

গুরুতর আহত অবস্থায় বাবা-মা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইসলামিয়া হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে বিকেল সোয়া ৪টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।\শিশুটির মা আবিদা সুলতানা বলেন, তিনি কাজে ব্যস্ত ছিলেন। এ সময় ছেলে রুমে খেলা করছিল। হঠাৎ শব্দ পান। পরে গিয়ে দেখেন ছেলেটি মেশিনের পাশে নিচে পড়ে ছটফট করছে।

শিশুটির বাবা আলী একরামুল কবির একটি প্রাইভেট কম্পানিতে চাকরি করেন। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। এ খবর শুনে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে জ্ঞান ফিরলে তিনি বলেন, আবির আমার একমাত্র সন্তান। সে আমার বুকে ঘুমাত। সে আমার বুক খালি করে চলে গেল।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া। তিনি বলেন, মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি শাহজাহানপুর থানাকে অবিহিত করা হয়েছে।