Search
Close this search box.

মানিকগঞ্জে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:- মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় স্ত্রী উজালা আক্তারকে (৩০) পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে স্বামী শিবলু ভুইয়ার (৩৬) বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী শিবলু ভুইয়াকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৫ অক্টোবর) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত উজালা ধামরাইয়ের স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেডের কর্মী ছিলেন। আটক শিবলু হাজীপুর এলাকার আব্দুর রহিমের ছেলে। তিনি পেশায় ভ্যান চালক।পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শিবলু ভুইয়া তার স্ত্রীকে অনেকদিন ধরে পোশাক কারখানায় চাকরি করতে নিষেধ করে আসছিল। কিন্তু নিষেধাজ্ঞা মানছিলেন না স্ত্রী। এ নিয়ে বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে শিবলু ভুইয়া একটি কাঠের লাঠি দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মারা যান উজালা আক্তার।খবর পেয়ে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়। নিহত উজালা আক্তারের দশ বছর বয়সী একটি ছেলে ও আড়াই বছর বয়সী একটি মেয়ে আছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় স্বামী শিবলু ভুইয়াকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলা প্রক্রিয়াধীন এবং আটকের পর স্বামী শিবলু ভুইয়া হত্যার বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে বলেও জানান তিনি।