Search
Close this search box.

তৃতীয় বিয়ে শোয়েব মালিকের, নতুন স্ত্রী অভিনেত্রী

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

টেনিস তারকা সানিয়া মির্জার সাথে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে এবার তৃতীয় বিয়ে করলেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। নববধূ পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদ। সামাজিক মাধ্যমে বিয়ের ছবি পোস্ট করে নিজেই নতুন বিয়ের ঘোষণা দিয়েছেন শোয়েব। ১৪ বছরের সংসার ভাঙার ইঙ্গিত আগেই দিয়েছিলেন টেনিস তারকা সানিয়া। বাংলাদেশে বসে বিয়ের খবর জানিয়ে এখন বিপিএলে ব্যস্ত মালিক।

দুদিন আগেই সামাজিক মাধ্যমে সানিয়া মির্জা লিখেছিলেন, ‘বিয়ে কঠিন, ডিভোর্স কঠিন’। শোয়েব-সানিয়ার বিচ্ছেদের গুঞ্জনতো আগে থেকেই ছিল, এবার সেই গুঞ্জনের মাঝেই তৃতীয় বিয়ে করলেন শোয়েব মালিক।

বিয়ের সাজে সানার সঙ্গে তার ছবি ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন মালিক। ক্যাপশনে কোরআনের আয়াতের উদ্ধৃতি দিয়ে শোয়েব লিখেছেন ‘আলহামদুলিল্লাহ’। সামাজিক মাধ্যমে পাকিস্তানি তারকার পোস্টের পর মুহুর্তেই ছড়িয়ে পড়েছে শোয়েব-সানার বিয়ের খবর।

ভারত-পাকিস্তানের তারকা দম্পতি শোয়েব মালিক ও সানিয়া মির্জার ১৪ বছরের সংসার। দুজনের আলাপ হয়েছিল অস্ট্রেলিয়ায়। শোয়েব গিয়েছিলেন পাকিস্তানের হয়ে ক্রিকেট খেলতে। আর সানিয়া টেনিসের ব্রিসবেন ইন্টারন্যাশানলে। ব্রিসবেনেই পরিচয় হয় তাদের। সেই আলাপ গড়ায় প্রেমের সম্পর্কে। ২০১০ সালে প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকীকে ডিভোর্স দিয়ে ভারতের জামাই হন শোয়েব মালিক। আট বছর পর সানিয়া-শোয়েব দম্পতির ঘরে আসে ছেলে ইজহান মির্জা মালিক।

শোয়েব-সানিয়ার বিচ্ছেদের ইঙ্গিত পাওয়া গিয়েছিল গত বছর থেকেই। শোয়েব ছেলের সঙ্গে দুবাইতে সময় কাটালে সেখানে দেখা মেলে না সানিয়ার। আবার সানিয়ার অবসর কিংবা জন্মদিনের পার্টিতে মির্জা পরিবারের পাশে দেখা যায় না শোয়েবকে। সম্প্রতি ইন্সটাগ্রাম থেকে শোয়েবের সব ছবি মুছে দিয়েছেন ভারতের টেনিস তারকা। একটি মাত্রই ছবি রয়েছে, যেখানে শোয়েব ও সানিয়ার সাথে আছেন তাদের ছেলে ইজহানও। কিছু দিন আগে পর্যন্ত শোয়েবের ইনস্টাগ্রাম বায়োতে উল্লেখ ছিল সানিয়ার নাম। তবে পরে সানিয়ার সব ছবিও মুছে ফেলেন তিনি। যদিও আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদের কথা কখনও জানাননি সানিয়া কিংবা শোয়েব কেউই।

তবে মালিকের তৃতীয় হলেও পাকিস্তানি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদের দ্বিতীয় বিয়ে এটি। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করা সানা ২০২০ সালে উমের জাসওয়ালকে বিয়ে করেছিলেন, কিন্তু বেশিদিন টেকেনি সেই সংসার।

২০২২ সালে আরেক পাক সুন্দরী আয়েশা ওমরের সঙ্গে ঘনিষ্ঠ ফটোশ্যুটে দেখা যায় শোয়েব মালিককে। তখনই খবর ছড়িয়েছিল সানিয়াকে ছেড়ে ঐ মডেলের সাথে সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। পরে শোয়েব ও সানিয়া দুজনেই সামাজিক মাধ্যমে বিচ্ছেদের ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেও, জানা যায় একটি রিয়ালিটি শোয়ের প্রচারনা ছিল সেটি। তবে বাংলাদেশে বসে নতুন বিয়ের খবর জানিয়ে সেই গুঞ্জনের অবশান ঘটালেন শোয়েব। আপাতত বিপিএলে ফরচুন বরিশালের হয়ে মাঠের খেলায় মগ্ন মালিক।