Search
Close this search box.

মেহেরপুরে অবৈধ যান উল্টে এলজিইডি অফিস সহায়ক নিহত

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

মেহেরপুর জেলা প্রতিনিধি:- মেহেরপুর পৌরসভার সামনে স্যালো ইঞ্জিন চালিত অবৈধ যানের নিচে পড়ে মোজাম্মেল হক (৫০) নামের এক সরকারি কর্মকচারি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আব্দুল আলিম নামের এক রিক্সা চালক।

আজ বুধবার (৩১ জানুঃ) সন্ধ্যায় অবৈধ ওই যান উল্টে এ হতাহতের ঘটনা ঘটে।নিহত মোজাম্মেল হক এলজিইডি মেহেরপুর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের অফিস সহায়ক এবং সদর উপজেলার গোভিপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।জানা গেছে, সন্ধ্যায় অফিস শেষে রিক্সাযোগে বাড়ি ফিরছিলেন মোজাম্মেল হক।

মেহেরপুর পৌরসভার সামনে পৌঁছান তিনি। এসময় কাথুলীগামী খড়ি বোঝাই স্যালোইঞ্জিন চালিত একটি অবৈধ যানের (স্থানীয় নাম লাটা হাম্বার) একটি চাকা বিকট শব্দে বিষ্ফোরিত হয়। এতে অবৈধ এ যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। এসময় মোজাম্মেল হকের রিক্সা পড়ে এ যানের নিচে। স্থানীয়রা মোজাম্মেল হক ও রিক্সা চালক আব্দুল আলিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

হাসপাতালের চিকিৎসকরা মোজাম্মেল হককে মৃত ঘোষণা করে এবং আলিমকে হাসপাতালে ভর্তি করেন।মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জানান, নিহতের মরদেহ এবং দুর্ঘটনা কবলিত অবৈধ যানটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইননানুগ ব্যবস্থা প্রক্রিয়াধিন।