Search
Close this search box.

কুষ্টিয়ায় ৫ বন্ধু মিলে ধর্ষণ, আটক ১

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কুষ্টিয়া কুমারখালী প্রতিনিধি:- কুষ্টিয়া কুমারখালীর শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ডেকে ৫ জন মিলে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় ইতিমধ্যে মোঃ রাসেল নামের একজনকে আটক করেছে থানা পুলিশ।

এজাহার অনুযায়ী জানা যায়, ৮ জুলাই রাতে মির্জাপুর গ্রামের জালাল শেখের ছেলে মোঃ জয় (১৯) বিয়ের প্রলোভন দেখিয়ে তার প্রেমিকাকে ডেকে নিয়ে এসে খুনকার তলা নামক স্থান থেকে ইঞ্জিন চালিত ভ্যানযোগে কামারপাড়া চরে কলাবাগানে নিয়ে গিয়ে কল্যাণপুর গ্রামের মৃত কামরুদ্দিনের ছেলে মামুন(২৪), আশরাফ আলীর ছেলে রাসেল(৩০), মোঃ বাদশাহের ছেলে নাসিম(২০) ও হানেফ প্রামাণিকের ছেলে নান্নু(৪০) সহ ৫ জন ধর্ষণ করার পর তাকে অসুস্থ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় ।

ধর্ষিতা পরবর্তীতে ধর্ষকদের পরিবারের চাপে পালিয়ে ঢাকা চলে যাবার কারনে মামলা করতে বিলম্ব হয়েছে বলে এজাহারে উল্লেখ করে। আজ শুক্রবার (২৪শে জুলাই) ধর্ষিতা নিজে বাদী হয়ে কুমারখালী থানায় সশরীরে এসে মামলা দায়ের করে, মামলা নং ২২ ।

এ ব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মজিবুর রহমান জানান, ৮ তারিখের গ্যাং রেপের বিষয়টি তিনি জানার পর কোনভাবেই বাদীকে খুঁজে না পাবার কারনে ব্যবস্থা নিতে পারেননি । বাদী স’শরীরে থানায় এসে অভিযোগ দেবার পর মামলা এন্ট্রি হয়েছে এবং একজন আসামী গ্রেফতার হয়েছে।