Search
Close this search box.

দৌলতপুরে বজ্রপাতে দিনমজুর সহ নিহত-৪

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email


দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় বজ্রপাতে ঘাস কাটার সময় নাহারুল (৫২) নামে এক দিন মজুর নিহত হয়েছে। এসময় তার স্ত্রী কমলা খাতুন (৪৫) আহত হয়েছে।

এলাকাবাসি ও নিহতের স্বজনরা জানায়, সোমবার দুপুর ২টার দিকে উপজেলার চক দৌলতপুর গ্রামের দিনমজুর নাহারুল গরুর ঘাস কাটতে বাড়ীর পাশে মাঠে যায়। আকাশে বিজলী চমকাতে দেখে তার স্ত্রী কমলা তাকে ডাকতে যায়। সেসময় বজ্রপাতে দু’জনে মাটিতে লুটিয়ে পড়ে। প্রতিবেশিরা তাদের উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে ডাক্তার নাহারুল(৫২) কে মৃত ঘোষনা করেন। তার স্ত্রী আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন। নাটনাপাড়া গ্রামের কামাল হোসেন (২৫) ও মহিবুল ইসলাম (২৭) একই সময়ে নিহত হন।

অপরদিকে, আড়িয়া ইউপি ‘র শেরপুর সেনপাড়া এলাকায় কৃষক ইরাজুল(৪৫) মাঠে কাজ করার বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান। একই সময়ে জেলার মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামে মাঠে কাজ করার সময় কৃষক আতিয়ার রহমান (৩৯)বজ্রপাতে গুরুতর আহত হয়। তাকে পরিবারের সদস্যরা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

দৌলতপুর থানার পরিদর্শক নিশিকান্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। ও মিরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।