Search
Close this search box.

ধর্ষনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড অনুমোদন দেওয়ায় কুষ্টয়া জেলা ছাত্রলীগের র ্যা লী

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কুষ্টিয়া প্রতিনিধি :- সাম্প্রতিকােল ধর্ষনের কয়েকটি ঘটনায় গোটাজাতি উদ্বিগ্ন ও মানুষের মধ্য প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ধর্ষনের সবোর্চ্চ দাবি করে বিভিন্ন স্থানে সভাসমাবেশ আন্দোলন ও মানববন্ধন হয়েছে। দশ ও দেশের জনগনের দাবির
এবং আন্দোলনের পরিপেক্ষিতে গত রবিবার ইতিমধ্যেই বাংলাদেশ সরকারের প্রধান মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনা নির্দেশে ধষনেৱ সর্বোচ্চ শাস্তি মৃত্যুদনড দেয়া।এব্যাপারে আইন সংশোধন করে সোমবার সাক্ষ্য আইন সংশোধন করার জন্য কেবিনেটে উপস্হাপন করা হয়।

তারই পেক্ষাপটে ধষনের সর্ব্বোচ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে মন্ত্রীসভায় সংশোধন নারী ও শিশু নিযাতন দমন আইন ২০০০ এর খসড়া অনুমোদন হয়।

দেশের সকল ধসনের সর্বাচ্চ শাস্তি মৃত্যু দন্ডের আনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে এবং উক্ত সিদ্ধনতকে স্বাগত জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কাযনিবাহী সংসদ কতৃক নির্দেশনায় সোমবার বিকালে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিশাল রালীর আয়োজন করে।

রালীটি কুষ্টিয়া শহরের প্রাণ কেন্দ্র এন এস রোড়ের বিভিন্ন জায়গা ঘুরে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ এর প্রধান কাযলয়ের সামনে এসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে রালী সমাপ্ত করা হয়।