Search
Close this search box.

করোনা আক্রান্ত উল্লেখ করে দুদকে ডিএজি রূপার চিঠি

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

মানিক কুমার স্টাফ রিপোর্টার:- করোনা আক্রান্ত উল্লেখ করে ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুল ফেরদৌস রূপা দুর্নীতি দমন কমিশন-দুদকে চিঠি পাঠিয়েছেন।

বুধবার তার চিঠি দুদকের প্রধান কার্যালয়ে অনুসন্ধানকারী কর্মকর্তার হাতে আসে।চিঠিতে তিনি উল্লেখ করেছেন, কোভিড নাইন্টিনে আক্রান্ত হওয়ায় জিজ্ঞাসাবাদে হাজির হতে পারছেন না। তবে তিনি করোনা আক্রান্ত কি-না তা যাচাই করে দুদক পরবর্তী পদক্ষেপ নেবে।

এর আগে, জি কে শামীমসহ বিভিন্ন আসামির জামিন পেতে সহায়তা ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুল ফেরদৌস রূপাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদকের উপ-পরিচালক (বিশেষ অনুসন্ধান ও তদন্ত-২) মোহাম্মদ ইব্রাহীম স্বাক্ষরিত এক নোটিশে তাকে ৪ঠা নভেম্বর সকালে জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্টের কপি নিয়ে হাজির হতে বলা হয়।

দুদকের নোটিশে বলা হয়েছে, ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুল ফেরদৌস রূপার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার ও হাল-জালিয়াতির মাধ্যমে ঘুষ গ্রহণপূর্বক জি কে শামীমসহ বিভিন্ন আসামিকে জামিন পাইয়ে দিয়ে বিপুল অর্থ হাতিয়ে নেয়া এবং জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।